বিজয় এলো পাখির গানে
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

বিজয় এলো বাংলাদেশে
পাখির গানে গানে
সেই কথাটি একটি পাখি
বলল কানে কানে।

পাখির গানে মুগ্ধ হয়ে
যুদ্ধ হলো শেষ
পাখির ডানায় লেখা ছিল
স্বাধীন বাংলাদেশ।

স্বাধীন দেশের সেই সে পাখি
হারিয়ে গেছে ভীরে
বিজয় দিনে আয় না বন্ধু
আয় না আবার ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।