ফুলকিশোরীর বন
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

ফুলকিশোরীর ফুল বাগানে
ফুলপরিদের মেলা
হাসি গান আর আনন্দে
কাটত সারাবেলা।

হঠাৎ সেদিন ফুল বাগানে
ফুলপরিরা চুপ
ফুলের বাগান লুট হয়েছে
নেইত ফুলের রূপ।

ফুলপরিরা অভিমানে
থাকল না সেই বনে
ফুলকিশোরী ডুঁকরে কাঁদে
কষ্ট পেয়ে মনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।