অধিকার চাই
- শেখ ফরহাদ হোসেন ১৯-০৫-২০২৪

ভালোবাসাকে মৌলিক অধিকার হিসেবে ঘোষনা করা হোক। স্বপ্ন দেখার অধিকার দেয়া হোক সকল কে। গত রাতে যে প্রেমিক আত্মাহুতি দিয়েছে- তার ভাস্কর্য তৈরি করা হোক। রাজশ্রী'র মুক্তি হোক বা না হোক রজকিনী'র মুক্তি চাই। গনতন্ত্র রক্ষার মিছিলের মতো ভালবাসা রক্ষার মিছিল হোক রাজপথে। মন ভাঙ্গার দণ্ড- আমৃত্যু কারাদণ্ড চাই। প্রেমের জন্য নতুন সংবিধান চাই। প্রেমিক-প্রেমিকার ব্যাংক লোনের অনুমোদন চাই। সকল প্রকার হয়রানি থেকে প্রেমের মুক্তি চাই। প্রেমিকের সমস্ত দাবী মেনে নেয়ার প্রতিশ্রুতি চাই। প্রেমিকের বেঁচে থাকার অধিকার চাই। প্রেমিকের জীবনের নিশ্চয়তা চাই। ভালোবাসার অধিকার চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।