চল না সন্ধি করি!
- রসময় গুপ্ত - আমার একজন তুই কিংবা তুমি ২০-০৫-২০২৪

তোকে এত ভালোবেসেছি
আর কি পেয়েছি আমি ? তিরস্কার? অবহেলা?

তুই তাকে এত ভালোবেসেছিলি?
আর কি পেয়েছিস? তিরস্কার? অবহেলার খেলা?

জীবনটা কি এভাবেই কাটবে?
যে যোগ্য না তাকেই ভালোবাসবে?

চল! না সন্ধি করি?
তুই তাকে ভুলে যা, আর আমিও তোকে।

তুই তাকে পাবি না এটা যেমন নিশ্চিত,
আর আমি তোকে পেলেও শান্তি পাবো না
এটাও সুনিশ্চিত।।

তো কেন এই মিছে অভিনয়? কেন নিজেকে এত অবহেলিত করে কষ্টে রাখা?

চল! না সন্ধি করি?
তুই তাকে ভুলে যাবি, আর আমিও তোকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।