নীরব বিশ্বের মুসলিম জাতি
- s.M.shamsul Alam ১৯-০৫-২০২৪

নীরব বিশ্বের মুসলিম জাতি
লেখক:মন ভাঙ্গা

কেনো নীরব বিশ্বের মুসলিম জাতি
দেখেও যেনো দেখে না তারা
চোখ হয়েছে অন্ধ তাদের
নামে শুধু হয়েছি আমরা মুসলমান ।।
কেনো নীরব বিশ্বের মুসলিম জাতি

মুসলমানদের হত্যা করার খেলায়
মেতেছে এখন মিয়ানমার
মুসলিম নারীদের তুলে নিয়ে গিয়ে করছে ধষণ
শিশুদের করছে বুটের আঘাতে হত্যা
বুলেটের আঘাতে যুবকেরা শেষ
তবু কেনো চুপ করে আছো ?
হে মুসলমান

মুসলিম আমরা সকলেই ভাই ভাই
কেনো অন্য মুসলমানের
কষ্ট দেখে কাদে না অন্য মুসলিমের হ্নদ্য়
অপরাধ শুধু এই টুকু
মুসলিম বলে হয় নাই কোথাও ঠাই ।
তবু কেনো চুপ করে আছো ?
হে মুসলমান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।