নিও ভালবেসে
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

আকাশ কালো করে বৃষ্টি ঝড়ালে
ভিজিয়ে নিও গা ।
খোপায় দিও জবা ফুল
আর রাঙ্গা দুটি পা ।
শুয়ো তুমি সোনার পলঙ্কে
ছেড়ে দিয়ে আঁচল ।
ঠোঁটে রেখো গোলাপী আভা
চোখে দিও কাঁজল ।
ভাবনায় রেখো আমায় তুমি
স্বপ্নে রবো পাশে।
মনটা তুমি আমায দিও
নিও ভালবেসে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।