তুমি আস কেবল স্বপ্নে!
- সুজিত কর - - ১৯-০৫-২০২৪

মধ্যরাতে ঘুম ভাঙ্গার কারণ হও তুমি,
স্বপ্নের ভেতর দুঃস্বপ্ন বুনন করো তুমি!
এভাবেই আসবে তুমি, কখনো কি জানা ছিল!
কেবল স্বপ্নে!

ফালগুন গিয়ে ফালগুন এসেছে আবারও
কত ফুল ফোটে, কত পাখি আসে, গান গায়।
তুমি আসবেনা, তুমি ফোটবেনা, এটা কি হয়!
তুমি গাইবেনা, ভালবাসবেনা, এ তো হয়না!

এত পাখির গানে, অলির গুঞ্জনে, এই বসন্তে
কলি কি কলিই থাকে বলো? ফুল হয়ে যায়।
নাকি এখনো তুমি আগের মতোই রয়ে গেছ?
কেবল স্বপ্নে!


তুমি আস কেবল স্বপ্নে!
সুজিতক র

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।