ভ্রান্ত পথিক
- সুজিত কর - - ১৯-০৫-২০২৪

কার ইঙ্গিতে বেড়িয়ে পড়েছে
জানেনা।
খোড়া পথিক, তপ্ত রোদ
মাথার উপর খোলা আকাশ,
আনমনে হেঁটে চলেছে
একাই!
.
লক্ষ্য নেই, ভুলে গেছে!
কোথা যাচ্ছে, কেন যাচ্ছে
শুধু জানে যেতে হবে।
.
কোন পথে যাবে?
.
পথে পথে ছড়ানো
অতীত স্মৃতি-কঙ্কাল
ধরতে চায়, পারেনা-
অধরা!
তবু ছুটে চলেছে পরিমরি
পথ খুঁজতেছে-
পথের দিশায় ভ্রান্ত পথিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।