তবুও মানুষ ভালবাসে ।
- AFnan (অভ্র) ১৯-০৫-২০২৪

কিছু কিছু মানুষ আছে তারা ভালবাসতেই ভালবাসে ,
যদি সম্ভব হতো তবে তাদের দলে নাম লেখাতাম .
পৃথিবীতে আমার মত হাজারও মানুষ আছে তারা ভালবাসতে ভয় পায় .
মাঝে মাঝে ভাবি পৃথিবীটা যদি ভালবাসাবিহীন হত তবে কেমন হতো ... ভাবনায় এটাও চলে আসে যদি সবাই ভালবাসতো হয়তো ভালোই হতো আবার না ও ।
.......
ভালবাসা নিয়ে আমার চিন্তা ভাবনা একটু আলাদা,
আমি মনে করি আমি আমায় নিজেকে ভালো বাসিনা অন্যকে কি ভাবে বাসবো ভালো ।

তবুও ইচ্ছা করে ভালবাসতে ,
ইচ্ছা করে ভালবাসার মানুষটার সাথে নদীর পার দিয়ে হাতে হাত ধরে হাঁটতে ..
ইচ্ছা করে তার পাশে অনেকটা সময় থাকতে .
ইচ্ছা করে তাকে খুব ভালবাসতে ...

চিরদিনের স্মৃতির মধ্যে হয়তো ভালবাসা নামক বস্তুুটা থাকবে বিশাল এক জায়গা নিয়ে হতে পারে দূঃখ নিয়ে অথবা সুখ নিয়ে ।
কিন্তু তবুও মানুষ ভালবাসবে ।
হয়তোবা আমিও বাসবো আমার মত হাজার হাজার মানুষ তারাও বাসবে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shahin50
৩০-০১-২০১৭ ০৪:০৬ মিঃ

অসাধারণ কবির কবিতা

almamun1996
২৯-০১-২০১৭ ১৩:৫৭ মিঃ

চেষ্টা সফল হবেই একদিন