মুক্তাঝরায়
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

: এই হাসিতে মুক্তো ঝরে
এই হাসি আমায় উতলা করে।

:: কী? আমায় বোকা বানানোর চেষ্টা হচ্ছে?

: না গো, না!
তুমি আমার ঝরণাধারা,
সে ধারার পূণ্যে আমি
হই পূণ্যবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।