ছার পোকা
- Md. Anwar Faruk - পুষ্প ১৮-০৫-২০২৪

আদর-যত্নে ঢেকে রেখেছি,
আমার বিছানার তল,
কে জানে সে বাসা বাঁধবে,
ছার পোকার দল !
দিবস শেষে, রাত্রি যখন,
কাঁথা মুড়িয়ে ঘুমায়,
কোথা থেকে যে উড়ে এসে,
ছার পোকা কামড়ায় !
বাতি জ্বালিয়ে , রেগে বলি,
"শালার ছার পোকা"
চুপিসারে সব লুকিয়ে বেড়ায়,
আমায় বানিয়ে বোকা ৷
মনে মনে শপথ করি,
"তোদের ঔষুধ আমি জানি,
আগামীকাল সূর্যালোতে,
ঢালবো গরম পানি ৷"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।