বৃষ্টি পড়ে আকাশ থেকে
- Md. Anwar Faruk - ঈগল ১৮-০৫-২০২৪

বৃষ্টি পড়ে আকাশ থেকে,
আমার ঘরের টিনে,
শব্দ শুনে ঘুম ভেঙ্গে যায়,
ঠান্ডা হাওয়া মনে ৷
জানালা খুলে চেয়ে দেখি,
আলো করছে খেলা,
মেঘ গর্জে ডাক দিয়েছে,
নয়তো কোন মেলা ?
বাতাসে নাচে গাছের পাতা,
ব্যাঙ গাইছে গান,
বৃষ্টির পানি ভরে গিয়েছে,
আমার বাড়ির উঠান ৷
দোয়েল ডাকে কিচিরমিচির,
বসে ঘরের কোনে,
বৃষ্টি পড়ে আকাশ থেকে,
আমার ঘরের টিনে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।