চাহিদা
- Md. Anwar Faruk - ঈগল ১৮-০৫-২০২৪

যা চেয়েছি তা পেয়েছি,
তবুও মেটায় না আমার ক্ষুধা,
যত পাই তত চাই,
মেটায় না আমার চাহিদা ৷
কেন এত হাহাকার ?
মনে হয়,
গোটা পৃথিবীটা আমার দরকার ৷
মাঝে মাঝে ভাবি,
পৃথিবীর সবই,
যদি আমার মতো হতো !
তাহলে কি আমার চাহিদা পুরাতো ?
না, এটা কল্পনা,
জানি না,
কখন শেষ হবে,
চাহিদার যন্ত্রণা ৷
উফ, না পারি ঘুমাতে,
না পারি বিশ্রাম নিতে,
মন চাই, আরো চাই,
হায় ! হায় !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।