স্মৃতির বাঁধন
- প্রিন্স ইসলাম - অদৃশ্য নীলপদ্ম ২০-০৫-২০২৪

সোনার পালংকে সাজাই আমার স্মৃতির ‘বাঁধন’-
ধুসর কালো মেঘের আড়ালে পরাজিত আমি আমার স্বপ্নসাধন
ভালবাসার অপরাধে বিধল হৃদয়ে বিষাক্ত তীর,
নিষ্ঠুর স্মৃতিগুলি রক্তাক্ত হৃদয়ে আজো করে ভীড়
পথের ধারে পড়ে থাকা বিভৎস নীলিমার ঐ নীল,
স্বপ্নেই আসি স্বপ্নে হারাই বেদনায় হই বিলীন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।