বৃথা বাক্যালাপ
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

কিছুকিছু মানুষ ক্ষুধার্ত পল্লীতে
বিনামূল্যে বুদ্ধি বিতরণ করে
নিজেকে রেখে পৃথিবী পরিবর্তনের স্লোগান দেয়
পাণ্ডিত্য জাহির করে...
ভূলে যায় ক্ষুধার্ত পেট খাদ্য চায়, বুদ্ধি নয়!
স্লোগানে পেটভরে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।