কৃতজ্ঞতা
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

কোনোএক চৈত্রের তৃষার্ত দুপুরে, না জানিয়ে
সম্যক্রুপে ভিজিয়ে দিয়ে যাওয়া
সেই বৃষ্টিফোটাগুলোর কাছেও আমি আজীবন কৃতজ্ঞ!
যদিও কিছুদিন জ্বরে ভুগেছি--
আপনি তো মানুষ, আশরাফুল মখলুকাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।