আমাদের বিচ্যুতি
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

সাধারণত, একটি মৃত কিম্বা বিচ্যুত
ক্যালিসানুরাগের পাঁজর পর্যালোচনা করলে
দুখণ্ড বিবর্ণ প্রাণের সন্ধিস্থলে অসংখ্য
অক্রিয় ডিঅক্সিজিনেটেড রক্ত বাহক শিরা উপশিরার সন্ধান মিলে।
প্রজ্ঞচোখে আমাদের বিচ্যুতিবীজ বিশ্লেষণ করলে পাওয়া যাবে
পর্যাপ্ত অক্সিজেনহীন অমসৃণ একটি অসম পরিবেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।