নিজস্ব ভাবনা: ৪-৭
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

৪)
'ভালোবাসা' নিষ্পাপ! পাপ রচে প্রেমে--
যেহেতু আপনার কাছে প্রেম আর ভালোবাসার কোনো পার্থক্য নেই
সেহেতু বলতেই পারি, আপনি কখনো কাউকে ভালোবাসেননি।

৫)
আধুনিকতা কিম্বা অধিকারের নামে
যে প্রকাশ্যে বেহায়াপনা করে বেড়ায়,
তার চাইতে নিশিকন্য শ্রেয়।

৬)
ভালোবাসা'কে যারা বিনিময় সূত্রে ব্যাখা করে
তাদের ভালোবাসা স্রেফ মুখেমুখে।
আর আমাদের আধুনিক পৃথিবীও মৌখিক ভালোবাসার পক্ষে।

৭)
ভালোবাসার বিনিময়ে ভালোবাসা চাইলে
নিজের মতো করে নয় বরং
খদ্দেরের চাহিদানুযায়ী ভালোবাসো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।