নিজস্ব ভাবনা: ৮-১০
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

৮)
আপনার নীতিতে, বন্ধু মানে'ই বন্ধু
বন্ধুত্ব লিঙ্গ প্রকরণসূত্র মেনে গড়ে উঠে না।
অথচ যদি সত্যি বলি
তবে আপনি নারী বলেই, সে আপনার বন্ধু।

৯)
নারীত্ব বিকিয়ে প্রকাশ্যে মজা কিনেন
অথচ কেউ নারীত্বের অজুহাত দেখিয়ে কিছু বললেই
মনে হয়, নারীজন্ম পাপ!
আপনাকে নারী বলতেও আমার বিবেকে বাধে!

১০)
আমার ভালো-মন্দ সব যে নীরবে ভালোবাসে
সে মোহগ্রস্ত!
মোহ ফুরিয়ে গ্যালে ভালোবাসাও ফুরিয়ে যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।