নিজস্ব ভাবনা: ১১-১২
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

"এখন আর প্রিয়জনের মৃত্যুশোকে চোখে জল আসেনা''--
এমন পাথুরে বাণী উগরিয়ে নিজেকে বাস্তববাদী দাবী করতে পারেন
কিন্তু বাস্তববাদী হতে হলে বাস্তবতা মানতে শিখতে হবে।
১১।
যদি প্রিয়জনের মৃত্যুশোক বুকে না লাগে; তবে
ধরে নিন, মনে তার মৃত্যু হয়েছে বহু আগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।