পৌষলক্ষ্মী
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

পৌষলক্ষ্মী অতন্দ্রিতা
ভালোবাসার মাস্ক পরে ক্ষণিকের তরে
প্রেমিকার সুরে কৌতুক করে
দ্যাখে, কাঁচা কাম্পিল্যে মনকাননে
প্রেমফুল ফোটে
নেচে উঠে মন, রচে কতো কল্পনা...
অতঃপর,বেলা শেষে যখন দ্যাখে
পুরানো একাকীত্বের অকৃত্রিম পৃথিবীতে পড়ে আছে
সৃজনের শূন্য খাতা
মুমূর্ষু কিছু অনুভূতি এবং স্বয়ং সে
তখন দু'চারটে প্রলাপ বকে! এ আর তেমন কি?!
অথচ আমরা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।