সিঁদুর ২
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

যদি কপালে সিঁদুর রাঙ্গিয়ে
অনেক দূরে চলে যাও প্রিয়,
হলুদ খামে মেহেদি রাঙ্গিয়ে
শেষ চিঠিটা শুধু দিয়ে যেও।
যদি তোমার যাবার আগে
আমি মরে যাই প্রিয়,
কালো আর লাল গোলাপে
অশ্রুজল মিশিয়ে কবরে দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।