প্রারম্ভিকায় উপসংহার
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

আমার বাড়ির পাশের বাড়ি
তোমার ছিল নিত্য আনাগোনা
কিসের জন্য আসতে তুমি
আমি ছাড়া আর কেউ জানতো না।
ঐ বাড়িতে দোলনা ছিল
দোলনার পাশে পুকুর ছিল
সম্মুখে তার আমার বাড়ির বারান্দা
সেখানে বসে আমার কাটতো বিকেল-সন্ধ্যা।
এখন তুমি আর আসো না
আমায় দেখে মিষ্টি হাসো না
পুকুর জলে স্নান করো না
দোলনাতে আর দোলো না।
এখন তুমি ঘর ছেড়েছো
অন্য পুরুষে বেঁধেছো সংসার
প্রারম্ভিকার পূর্বেই হয়ে গেল
আমাদের ভালোবাসার উপসংহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।