যদি মানুষ হতাম
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

আমি যদি তোমাদের মতো মানুষ হতে পারতাম
একটু কষ্ট পেলে অশ্রু জলের সাগর বানাতাম
একটু আনন্দে আত্মহারা হয়ে মরেই যেতাম
একটু ভালোবাসায় নির্দ্বিধায় হিমালয় ডিঙ্গাতাম
একটু মায়া মমতায় পাথরে ফুল ফোটাতাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।