দিয়াশলাই দাও ঠুকে
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

তোমার কোমল হাতে দিয়াশলাই দাও শুধু ঠুকে
অনাদর অবহেলায় আর পুড়াতে হবে না আমাকে
জমা আছে অনেক বারুদ বোবা এই ছোট বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।