রূপবতী
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

রূপবতী করো না অহংকার
তোমার রূপে যে আমি ছারখার,
অহংকার চূর্ণ করে কাছে আসো না একবার
হৃদয় উজার করে দিবো ভালোবাসা মন চাইবে না আমায় ফেলে যাবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।