বিলাপ
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

অবশেষে সে চলেই গেলো! উদলা ঘরে উইপোকার বাস!
বিরহ বাতাসে আমার হাঁসফাঁস!
কথা হয়নি কোন প্রনয়ের, ছিলোনা পরিণয়!
এমন করে কেউ পালায়?
আমি নয় উদ্ভ্রান্ত এক আগোছালো দাঁড়কাক!
কখনো তো দেইনি তোমায় ডাক!
অথচ অহেতুক ভাবাবেগে! নিংড়ে নিলে আমায়
নিদারুন অবহেলায়!
অবশেষে সে ভুলেই গেলো! শীতের কুয়াশার মত
আমার বুকের বামপাশে দগদগে এক ক্ষত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।