ফিরে যাও
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

"ফিরে যাও"
--আমিনুল ইসলাম
.
ফিরে যাও প্রজাপতি
সুতোয় বাঁধানো স্মৃতি
ফিরে যাও দূরে,
ফিরে যাও মেঘপরী
শ্রাবণে ভাসিও তরী
মেঘলা দুপুরে!
.
ফিরে যাও শতদল
পৌষের ফোঁটা জল
ফিরে যাও ফুল,
ফিরে যাও কইতর
বরষায় ছাওয়া ঘর
চামেলি বকুল!
.
ফিরে যাও মায়া পাখি
আউশের বৈশাখী
ভাল থেকো রোজ,
যদি হই স্রোতি নদী,
আঁধারে হারাই যদি
থেকো না অবুঝ!
.
০৪-০৮-১৬
দূর্গাপুর,নেত্রকোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।