জ্বলে পুড়ে
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

বনে যাও বিলে যাও
যাও ঘুরতে সমুদ্রের বুকে
একলা আমি আমার গৃহে
তোমার ছেয়ে আছি অনেক সুখে।

নদী দেখ হাওর দেখ
দেখ ঝরণা মন ভরে
শুধু পিছন ফিরে দেখে আমায়
মরোনা আমার সুখে জ্বলে পুড়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।