সমাজ
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

নিজ দেহে ধরলে পঁচন
রক্ষাকর্তা কে হয় স্মরণ
যদি পঁচে অন্যজন
কি আসে যায় তোমার তখন??
এমন ভেবে চলছে সমাজ
কেউ চায় না স্বার্থহীন করতে ভালো কাজ
কেউ আসলে কারো নয়
সবাই চায় পাশের লোকটাই যেন নষ্ট হয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।