ভালো থেকো, জায়গা রেখো নিবেদিতা।
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

কপালে সিঁদুর রাঙ্গিয়ে যে দিন চলে গেলে দূরে, আমাকে আঁধারে ফেলে আলো জ্বালালে অন্য ঘরে, সে দিন তো কোন ব্যথা পাই নি এই বুক জুড়ে। যখন তোমার নিবিয়ে যাওয়া প্রদীপে নিজে জ্বালালাম আলো, তখন বিধাতা কি নিষ্ঠুর হলো সব কিছু করে দিলো এলোমেলো। যদি আমার জীবনের বিনিময়ে তোমাকে স্বামী সংসারে ফিরাতে পারতাম, তাহলে আমি সত্যি নির্দ্বিধায় সবার অন্তরালে তাই করতাম। যেখানে-ই অাছো ভালো থেকো আর পাশে আমার জন্য একটু জায়গা রেখো।। ২৫শে এপ্রিল ২০১৭ইং.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।