কাঁটা তার ডিঙ্গিয়ে কষ্ট নিতে এসো না
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

যে সীমান্তে থমকে আছো থাকো
কাঁটা তার অতিক্রম করতে যেও না,
ঐখানে নিজের আস্তানা গড়ো
ভুলেও আমাকে নিয়ে করো না ভাবনা।।
আমি দাবানলে পুরে ছারখার
আমার অস্তিত্ব হয়েছে বিলীন,
আমি শোষকের বিষে নীল
আজ সব কিছুই আমার মলীন।।
কাঁটাতার ডিঙ্গিয়ে আমার কাছে
কষ্ট নিতে ত্রসো না,
যেখানে আছো ঐখানে ই আমাকে ভুলে
ভাল থাকো নচিদার নীলাঞ্জনা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।