ধূলো জমবে স্মৃতির পাতায়
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

হয়তো হঠ্যাৎ জীবনের পাঠ যাবে নিঃশেষ হয়ে
কিছু মানুষ অশ্রু জলে দিবে বিদায়
তারপর মাসখানেক বছরখানেক রাখবে মনে
ত্রকদিন ধূলো জমবে আমার সব স্মৃতি র পাতায়
অভাব অনটনে বেঁচে থাকা মানুষ গুলো
আমায় ভুলবে নিজের অজান্তে একটু সুখের আশায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।