অপরূপা
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

তোমার চুলে কদম ফুলে দিলাম বেঁধে খোঁপা
চাঁদের আলোয় জোছনা রাতে লাগছে যে অপরূপা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।