লাশ
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

প্রতিদিন ভাবি লাশ হয়ে ফিরবো ছোট মাটির ঘরে
কি হবে তোমাদের সভ্য পৃথিবীতে এই নষ্টের বেঁচে থেকে
হিংসা লোভ লালসায় ভিতরটা তো কবেই গেছে মরে
বাহিরের ভালো মানুষের মুখোশ টাকে কি হবে আর বাঁচিয়ে রেখে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।