কলেজ ছুটির পর
- হোসাইন সোহাগ ১৯-০৫-২০২৪

কলেজ ছুটির পর ঐপথ ধরে
কোথায় হারিয়ে যেতে মেঘ হয়ে উড়ে?
যতোটুকু মনে পড়ে এখনো প্রখর
সাক্ষী কলেজ, চাইলে- পুরোটা শহর।
একাই আসতে রোজ; যাবার সময়
সাথে করে নিয়ে যেতে বিদেহী হৃদয়।
তাকালে দেখেছি শুধু তুমি চলে যাও
সাহস ছিলো না বলি- একটু দাঁড়াও
বাড়াও তোমার হাত হাটি পাশাপাশি
শুধু এই পথটুকু তোমার যা খুশি !
ঢের কথা জমে আছে বলবো তোমায়
বলার সুযোগ আর পেলাম কোথায়?
কলেজ ছুটির পর ঐপথ ধরে
আজো কি হারিয়ে যাও মেঘ হয়ে উড়ে?

২১০৬২০১৬
কুটির।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।