তোমায় দিবো
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

তোমায় দিবো বিশাল দিগন্ত
থাকবে ভরা ঘাসে ।
শিশির বিন্দুও দিবো আমি
রাখো যদি পাশে ।
তোমায় দিবো গভীর ঘুম
সাথে অনেক স্বপন ।
বাস্তবতাও রাখবো পাশে
করো যদি আপন ।
তোমায় দিবো সাত সাগর
সাথে তেরো নদী ।
থাকবে একটা ডিঙ্গি নৌকা
মাঝি রাখো যদি ।
তোমায় দিবো নীল আকাশ
সাথে লক্ষ তারা ।
চাঁদটাও আমি দিবো তোমায়
তুমি দাও যদি ধরা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।