"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

প্রেমে শিশুরা ঘুমায়, আর যুদ্ধে মরে,
বাঁদরনাচের ডুগডুগি শব্দে নড়েচড়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।