"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

চারিদিকে মদ্যপ উত্তুংগু মাতালের দল হল্লায় মিছে
চিৎকারে, কিসের কষ্ট উড়ায়?
আমিও তেমন বধ্যভুমির জল্লাদ, হাতে খঞ্জর, যকৃত
বের করে নিয়ে শুকোচ্ছি খরায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।