"তারা"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

তারা এই শহরেই থাকে,
তারা এই শহরেই বুকের
ভেতর জোনাকীফুলের
গন্ধ লুকিয়ে রাখে,
তারা এই শহরের মানুষ,
তাদের বিরহগুলো এই
শহরেই কাঁদছে নিজেই
উড়িয়ে কথার ফানুস,
তারা এই শহরেই হাসে,
তারা সন্ধ্যে নামায় নিজে
নিজেই ব্যাস্ততার ভাঁজে
নিজের কথায়ই ফাঁসে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।