"ফেউ"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

পানাফুলের গায়ে জলের গন্ধই থাকে,
জলের ঘ্রান বুকে নিয়েই
..........টগর ফুলের হাসি,
পানা-টগর ঘিরে দুইটি জলজ সাপের বাসা!
...দুইটি সাপের ইচ্ছেমত জলের সাথে ভাসা!
সাপের মুখে ছটফটানো একটা খোলসে মাছ!
.........টগর পানার সংসারে ভালোবাসার আঁচ!
শ্যাওলা রঙা জাল ফেলেছে সত্যযুগের কেউ..
শেষে টগর গেলো, পানা গেলো......
দু'টো সাপ আর মাছের পিছে মহাকালের ফেউ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।