"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

যদি বল আমি স্বার্থপর তবে তাই,
তোমার জন্যেই আমি স্বার্থপর;
তোমার জন্যেই আমি ছুড়ি চালাই
তোমার জন্যেই আমি হতে পারি .........
নির্মম কসাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।