"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২৬-০৪-২০২৪

আমাকে খেয়েছে কিসে?
পাপে,স্বেদে,লোভে,কামে!
আমাকে পুড়েছে কিসে?
ঘামে,দ্রোহে, ভ্রমে,প্রেমে!
আমাকে গিলেছে কিসে?
সুরায়,ধোঁয়ায়,বিষ-বাহাসে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।