"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২৮-০৩-২০২৪

কেউ বসে আছে পদ্ম'বুকে,
আমার বুকে কবিতা, মৃত্যু'সুখে!
কেউ এঁকে যায় রং-চিবুকে,
আমার বুকে কবিতা, আর্দ্র'মুখে!
কেউ কথা কয় মুখ ঘুরিয়ে,
আমার কথায় রাগ, কাল ভ্রূ'কুটি!
কেউ হাসি দেয় চোখ নাচিয়ে,
আমার ব্যথায় দাগ, ভুল কথাটি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।