খুব শুনতে ইচ্ছা করে
- রনি মাহমুদ - কিছুক্ষণ ১৯-০৫-২০২৪

খুব শুনতে ইচ্ছা করে
কেউ এসে বলুক
আমি তোমাকে ভালবাসি!

খুব ইচ্ছা জাগে শুনতে
হৃদয় বড্ড হা-হাকার করে!
কেউ এসে বলুক,
আমি তোমার
অপেক্ষায় থাকি প্রতিটি রাত্রি জাগি!

আমি চিৎকার করে
তাকে জড়িয়ে কেঁদে বলতে চাই!
আমিও জেগে থাকি প্রতিটি রাত
এই নিষ্ঠুর পৃথিবীতে!
বড্ড একাকী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।