বধুর কাছে আকুতি
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

বধূ তুমি কইওনা আর কথা
পুরান প্রেমিকের সাথে
দিওনা ব্যথা
বাসর ঘরে ।
পেয়ে তোমায়
হারানো কি যায়
এমন মধুর অন্ধকারে ।

বধূ থেকো নীলাম্বরের বুকে
সব টুকু নীল দেবো টুকে টুকে
ভেসে যেওনা কালো মেঘের সাথে
রেখোনা হাত আর ঐ পুরাতন প্রমিকের হাতে ।

বধূ আপন করে নিও আমায়
ধ্রুবতার হয়ে জ্বলো আমার গায় ।
ফোন দিওনা আর পুরাতন প্রেমিকের ফোনে ।
বধু তুমি করোনা এমন
সবকিছু জেনে ।

.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।