তোমার মনে আছে কী!
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

তোমার মনে আছে কী!
সেদিন ছিল চৈত্র মাস!
টপটপ করে
আমার নাকেমুখে ঘাম ঝরছিল!

তোমার হাতে ছিল ছোট্ট একটি ব্যাগ
ব্যাগের ভিতর থেকে বের করেছিলে
তোমার হাতে সেলাইকরা
সেই রুমালের কথা!

তোমার মনে আছে কী!
রুমাল দিয়ে মুখের ঘাম গুলো
মুছে দিতে দিতে বললে
তোমায় অন্তর থেকে ভালবাসি!

তোমার মনে আছে কী!
সেই কথা!
আমিও বললাম তোমায়
ভালবাসি অন্তর থেকে!

আচ্ছা সেই কথা তুমি
ভুলে গেলে
নাকি ভোলোনি!

জানো,
সেই থেকে আজও তোমায় ভালবাসি!
যতদিন এই দেহে প্রাণ থাকবে,
এই কথাটি মনে রেখো,
তোমার প্রতি ভালবাসা
কখনওই কমতি থাকবেনা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।