মধুমিতা
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

মধুমিতা
আমি কবি নই
তাই আমার কবিতা
লিখা হয়না
তোমায় নিয়ে।

আমি শিল্পী নই
তাই আমার কণ্ঠে
মন মাতানো গানের
সুর উঠছেনা।

মধুমিতা
হৃদ পিণ্ড কাঁপছে
সময় গুলো আমার
কেমন জেনো যাচ্ছে
কোন্ ভাষায় বুঝাই তোমায়!

আবোলতাবোল যা কিছু বলি
তুমি বুঝে নিও,
নিঃশ্বাস আমার
এই বুজি যাচ্ছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।