সাবেক প্রেম
- সরোয়ার জাহান জুয়েল ১৯-০৫-২০২৪

হারিয়ে যাওয়া অতীত পাড়ায় মনের ক্যানভাসে শুভ্রকেশ দোল খেলায়! পাড়ায় পাড়ায় মাতুম মেলায়,তোমার নামটা মিশে যায়! খেলায়,খেলায় মরণ ছায়ায়,নিজের প্রতিচ্ছবি দেখতে পাই, হেটে যাই বন্ধু,বিধুরা রথে,বিঁধেছে মরণ কাঁটা কোমল বুকে। মাঠের পর মাঠ চলে যায়,বছরের পর বছর, কখনো দেখিনি চোখের সামায়নে সু চিত্র নদী ধার বয়ে যায়! নদী সলিলে প্রাণ দোলে দুলদুল,মনে কুলকুল কি?আকুতি বেজে যায়! হারিয়ে যাওয়া অতীত পাড়ায়! গোপনে চুমেছি তোমার ওষ্ঠপানে ভালোবেসেছি তোমায় গোপনে গোপনে পাড়ায় পাড়ায়,মাতুল মেলায়,তোমার নামটা মিশে যায়! ত্রিশ পরে গাঁ,য়ে ফেরা,তোমার মাথায় সিঁদুররাঙা চমকে দেখি বাস্তবতা,তুমি ছিলে আমার অতীত মায়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।