দুর্দশা
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

চাইনি কিছু আমি
হারাতে...
কিছু না কিছু আমার
হারিয়ে যায়!

ভালবাসি যারে
ভুলিনি আমি তারে
সে কেনো আমায় রাখেনি মনে
প্রশ্ন করবো কারে!

ভালবাসা হয় যদি এমন
মিলন হবে ওগো কেমনে!
আশাজনক ভালবাসা
এমনই দুর্দশা
বুজি নি আমি আগে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।